নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারী পৌরসভার প্রশাসক হলেন আলহাজ্ব মনজুরুল আলম চৌধুরী!

হাটহাজারী পৌরসভার প্রশাসক হলেন আলহাজ্ব মনজুরুল আলম চৌধুরী!

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং জেলা বাস মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মনজুরুল আলম চৌধুরী।

রবিবার (১৮ ফেব্রুয়ারী) বেলা ১২টার দিকে তিনি দৈনিক হাটহাজারী নিউজ কে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর সরকার শাখা ১ এর উপ সচিব আব্দুর রহমান এর স্বাক্ষরিত একটি চিঠি পেয়েছি।

গত ১৫ ফেব্রুয়ারী রাষ্ট্রপ্রতির আদেশক্রমে
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর সরকার শাখা ১ এর উপ সচিব আব্দুর রহমান এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম জেলার হাটহাজারী পৌরসভা পরিষদের মেয়াদ উর্ত্তীর্ণ হওয়ায়, উক্ত পৌরসভার কার্যাবলি সম্পাদনের উদ্দেশ্য স্থানীয় সরকার বিভাগ (পৌরসভা) আইন ২০০৯ এর ৪২ ধারার সংশোধিত আইন ২০২২ এর ৯(১) ধারা অনুযায়ী মো: মনজুরুল আলম চৌধুরী পিতা মৃত ফোরক আহমেদ চৌধুরী, মাতা মরহুমা নোওবাহার বেগম, ফতেহপুর ৯নং ওয়ার্ড, মদনহাট মাইজপট্টি, হাটহাজারী চট্টগ্রাম কে নিয়োগ করা হয়।

প্রসঙ্গত, ২০১২ সালে পৌরসভার মর্যাদা পায় হাটহাজারী ইউনিয়ন। এরপর আইনি জটিলতার কারণে নির্বাচন না হওয়ায় সদর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের কাউন্সিল হিসেবে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা কে পৌর প্রশাসক নিয়োগের মধ্যে দিয়ে চলে পৌরসভার কার্যক্রম। গত বছর উপজেলা সহকারী ভুমি কমিশনার আবু রায়হান কে অতিরিক্ত দায়িত্ব হিসেবে প্রশাসক নিয়োগ দেয়া হয়। তার মধ্যে বিগত প্রায় এক যুগের কাছাকাছি পৌর প্রকৌশলী ও বিদ্যুৎ বিভাগের লাইনম্যান মনোয়ার সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে পড়ে হাটহাজারী পৌরসভা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com